বৃহস্পতিবার, অক্টোবর ১সত্য-সুন্দর সুখ-স্বপ্ন-সম্ভাবনা সবসময়...

নায়ক ফারুককে চিকিৎসার জন্য বিদেশ নেয়া হতে পারে

0 0
Read Time:4 Minute, 5 Second
Nayak Farooque

গুরুতর অসুস্থ নায়ক ফারুক। ঢাকাই সিনেমার নন্দিত এই অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে চিকিৎসার জন্য বিদেশ নেয়া হতে পারে।

তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে। বিভিন্ন ধরনের চিকিৎসা দেওয়া হলেও, তাঁর শারীরিক অবস্থার কোনো উন্নতি হচ্ছে না। সারছে না জ্বর। দুশ্চিন্তা বাড়ছে।

নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক জানান, দ্রুতই তাঁকে বিদেশে নিয়ে যাবার কথা ভাবছি আমরা। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও হচ্ছে।

করোনার কারণে বর্তমানে বিদেশে যাতায়াতে অনেক জটিলতা আছে। এসব মোকাবিলা করে উনাকে দ্রুত সিঙ্গাপুরে নেওয়ার চেষ্টা করা হবে। এ মুহূর্তে স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনিঁ।

জানা গেছে, অনেকদিন ধরেই ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত নায়ক ফারুক। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ভাবা হচ্ছিল তিনি করোনায় আক্রান্ত।

কিন্তু কয়েক দফা করোনা টেস্ট করা হলেও, রেজাল্ট নেগেটিভ আসে। সে-সময় বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় ফেরেন তিনি।

এর পর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত ৩১ আগস্ট আবার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় নায়ক ফারুককে। পুনরায় তাঁর করোনার নমুনা পরীক্ষা করা হলে, তাও নেগেটিভ আসে।

কিন্তু জ্বর না-সাড়ায় দুশ্চিন্তা বাড়ছে এই অভিনেতাকে নিয়ে। ইউনাইটেডে বেশ কয়েকদিন চিকিৎসা শেষেও তাঁর শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এর পর তাঁকে গত ৫ সেপ্টেম্বর অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

গতকাল সোমবার (৭ আগস্ট ২০২০) এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক। তিনি জানান, এখন পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

চিকিৎসকরা বলছেন, তাঁর রক্তে সংক্রমণের জটিলতা দেখা দিয়েছে—যা থেকে খারাপ কিছু হতে পারে। সে-জন্য দ্রুত উন্নত চিকিৎসা নিশ্চিত করতে হবে।

বিশেষ সংযোজন : নায়ক ফারুক, তাঁর বেড়ে ওঠা

ফারুকের বাবা ছিলেন চিকিৎসক। জন্ম : ১৯৪৮ সালের ১৮ আগস্ট, পুরান ঢাকায়। পুরো নাম : আকবর হোসেন পাঠান দুলু। বাবার নাম : আজগার হোসেন পাঠান, ডা.।

ছাত্রজীবনে তিনি ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। ১৯৬৬ সালে বঙ্গবন্ধুর ডাকে ছয় দফা আন্দোলনে যোগ দেন। ঊনসত্তরের গণআন্দোলন, সত্তরের নির্বাচন ও ’৭১-এর মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর ডাকে অংশগ্রহণে কোনো রক্তচক্ষু তাঁকে আটকে রাখতে পারেনি। বীরত্বের সঙ্গে যুদ্ধ করেন।

যুদ্ধজাহাজ চালানোর স্বপ্ন দেখতেন ছোটবেলায়। নিজের আদর্শ পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

—বিনোদন প্রতিবেদক

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *