ফের বিয়ে করলেন শমী কায়সার

1 0
Read Time:6 Minute, 2 Second
Shomi Kaiser remarried
পরিবার সদস্যদের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে রেজা আমিন ও শমী কায়সার

ফের বিয়ে করলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। তাঁর বরের নাম রেজা আমিন সুমন। তিনি একজন ব্যবসায়ী। বনানীতে শমীর শ্বশুরবাড়ি। শুক্রবার (৯ অক্টোবর ২০২০) সন্ধ্যায় ঘরোয়াভাবে রাজধানীতে শমীর নিউ ইস্কাটনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করা হয়।

তবে এদিন রাতে শমী কায়সারের পারিবারিক সূত্র আরো জানায়, গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে শমী কায়সারের বিয়ে হয়। ৭ অক্টোবর ছিল গায়ে হলুদের অনুষ্ঠান৷ আর ৯ অক্টোবর ছিল বিয়ের রিসিপশন। এই আয়োজনে উপস্থিত হন—বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা।

শমীর বিয়ে ছবি ফেসবুকে পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানার তাঁর বন্ধু নির্মাতা চয়নিকা চৌধুরী। অভিনন্দন জানিয়ে তিনি লিখেন, ‘অনেক ভালো থাকিস বন্ধু, কারণ তুই সবসময় সুন্দর করে জীবন কাটাতে চেয়েছিস। সুখি হ এই কামনা করি।’

চয়নিকার পোস্টে তাদের বন্ধু, বিনোদন অঙ্গনের কর্মী ও তারকারা নতুন জীবনে প্রবেশের সূচনালগ্নে শমীকে অভিনন্দন জানিয়েছেন। চয়নিকার পোস্ট করা ছবিতে দেখা যায়, মাস্ক পরে বিয়ের অনুষ্ঠানে জড়ো হয়েছেন বর-কনের স্বজনেরা।

জানা গেছে, ব্যবসায়িক সূত্রেই শমী ও রেজা আমিনের পরিচয়। পরবর্তী সময়ে তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয় এবং তারা বিয়ের সিদ্ধান্ত নেন। করোনার কারণে বাড়তি কোনো আনুষ্ঠানিকতা করতে চাননি তাঁরা। তাই দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে বিয়ে হয়েছে।

শমী কায়সারের এটি তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে ভারতের নাগরিক ব্যবসায়ী অর্ণব ব্যানার্জি রিঙ্গোকে বিয়ে করেন শমী। দুই বছর পর তাঁদের বিচ্ছেদ হয়।

এর পর ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ এ আরাফাতকে বিয়ে করেন। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

অন্যদিকে, রেজা আমিন সুমনের ২২ বছরের সংসারে কোনো সন্তান নেই। তিনি বর্তমানে ইউরো-ভিজিল (প্রাইভেট) লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা।

শহীদ বুদ্ধিজীবী, সাংবাদিক ও লেখক শহীদুল্লাহ কায়সারের মেয়ে শমী একসময় টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন। ‘নক্ষত্রের রাত’, ‘ছোট ছোট ঢেউ’, ‘অন্তরে নিরন্তরে’সহ অসংখ্য জনপ্রিয় নাটকে তাঁকে দেখা গেছে।

শমী কায়সার বর্তমানে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক। ‘ধানসিঁড়ি’ নামে তাঁর একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে।

একজন শমী কায়সার

শমী কায়সার বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও প্রযোজক। জন্ম : ১৫ জানুয়ারি ১৯৬৯। পিতা শহীদুল্লাহ কায়সার, মাতা পান্না কায়সার। পিতা শহীদুল্লাহ কায়সার বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে শহীদ বুদ্ধিজীবী, সাংবাদিক ও লেখক। মা পান্না কায়সার লেখক ও সাবেক সংসদ সদস্য। ছোট ভাই অমিতাভ কায়সার।

১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরীর টিভি নাটক কেবা আপন কেবা পর-এ শমী কায়সার প্রথম অভিনয় করেন। এর পর তিনি ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এবং আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক যত দূরে যাই-এ অভিনয় করে পরিচিত লাভ করেন। তার পর বহু নাটকে তিনি অভিনয় করেছেন, যেমন—নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্শ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা ইত্যাদি।

ঢাকা থিয়েটারের হয়ে ১২ বছর অভিনয় করেন শমী কায়সার। লালন (২০০৪), হাছন রাজা সিনেমায় তাঁর সুঅভিনয় লক্ষণীয়। এ ছাড়া চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক ঘটকের জীবনী নিয়ে নির্মিত দ্য নেম অব এ রিভার (২০০২) সিনেমায় তিনি অভিনয় করেন।

১৯৯৭ সালে তিনি প্রযোজনা প্রতিষ্ঠান ধানসিঁড়ি প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করেন। ২০১৩ সালে নভেম্বরে তাঁর প্রতিষ্ঠান, ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেড, রেডিও অ্যাক্টিভ নামে একটি বেতার কেন্দ্রের জন্য লাইসেন্স পায়। (উইকিপিডিয়া)

—শুভ বিনোদন প্রতিবেদক

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *