shubhobangladesh

সত্য-সুন্দর সুখ-স্বপ্ন-সম্ভাবনা সবসময়…

সুশান্তকে স্মরণ করে শ্রদ্ধা

chhichhore-sushant-shraddha
chhichhore-sushant-shraddha

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করে বিশেষ পোস্ট দিয়েছেন

‘ছিছোরে’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। সুশান্তের শেষকৃত্যে অংশ নেওয়া সহকর্মীদের একজন শ্রদ্ধা।

গত বৃহস্পতিবার (১৮ জুন) ইনস্টাগ্রামে সুশান্তের ছবি পোস্ট করে লিখেছেন, যা হয়েছে তা মেনে নেওয়ার চেষ্টা করছি, কিন্তু এটি খুবই কঠিন।

অনেক বড় শূন্যতা তৈরি হয়েছে সুশান্ত! প্রিয় সুস! পুরোটাই মানবিক, বুদ্ধিমান, জীবন নিয়ে কৌতূহলী, সবকিছুতে সব জায়গায়তেই সৌন্দর্য খুঁজত! সবকিছু নিজের মতো করে করত!

সুশান্তকে স্মরণ করে শ্রদ্ধা

‘ছিছোরে’ সিনেমার শুটিংয়ের সময় সুশান্তের বাড়িতে গিয়েছিলেন শ্রদ্ধা। সেই স্মৃতিচারণ করে তিনি লিখেছেন, ‘সেটে সবসময় তার অপেক্ষায় থাকতাম।

মজার কোনো বিষয় নিয়ে আলোচনা করব ভাবতাম! সে মন-প্রাণ দিয়ে কাজ করত। একজন চমৎকার সহ-অভিনয়শিল্পী ছাড়াও সে অনেক অসাধারণ একজন মানুষ ছিল।

মানুষের খেয়াল রাখত, তাদের খুশি দেখতে পছন্দ করত।

তার হাসি, জোতির্বিদ্যাচর্চা, বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথোপকথন, একসঙ্গে আমাদের সময় কাটানো, সবকিছুর মধ্যে অন্যরকম অনুভূতি ছিল!

গান ও কবিতায় ভরপুর গেট টুগেদারে (সে গান ও কবিতা খুব পছন্দ করত) সে আমাকে টেলিস্কপ দিয়ে চাঁদ দেখিয়েছিল।

আর এই সৌন্দর্য দেখার পর আমি বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। সে ওই অনুভূতিগুলো ভাগাভাগি করতে চাইত।

ছিছোরে টিমের সবাই তার বাড়িতে গিয়েছিলাম। সেখানকার প্রাকৃতিক ও মনোরম দৃশ্য আমাদের মুদ্ধ করেছিল—সে প্রকৃতি খুব পছন্দ করত।

ক্যালিডোস্কোপিক লেন্স দিয়ে সবকিছু দেখত আর আশেপাশের মানুষকে সেগুলো বলত। ছোট ছোট বিষয়গুলোতে সে মুগ্ধ হতো। সে সত্যিই ব্যতিক্রম ছিল। তোমাকে মনে পড়ছে প্রিয় সুস।’

নিতিন তিওয়ারি পরিচালিত ‘ছিছোরে’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সুশান্তের সর্বশেষ সিনেমা। বক্স অফিসে ১৫৩ কোটি রুপি আয় করে। সুশান্তের ব্যবসাসফল সিনেমাগুলোর অন্যতম এটি।

সিনেমাটিতে আরো অভিনয় করেন—তাহির রাজ বাসিন, বরুণ শর্মা, প্রতীক বাব্বর প্রমুখ।

—ডেস্ক বিনোদন

Spread the love